বাঘায় গ্রাম পুলিশকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সিটন আলী নামের এক গ্রাম পুলিশকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। বুধবার(২৮ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আড়ানী ঝিনা পূর্বপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে। সিটন আলী আড়ানী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের কর্মরত একজন গ্রাম পুলিশ।

জানা যায়, উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা পূর্বপাড়া গ্রামের ছবির আলীর ছেলে ও ৩ নম্বর ওয়ার্ডের কর্মরত গ্রাম পুলিশ সিটন আলী মাঠে তার জমি দেখতে যায়। এ সময় একই গ্রামের মিলন হোসেন তার কালাই রোপন করা জমিতে ছাগল চরাচ্ছেন। এসময় জমিতে ছাগল চরানোর বিষয়ে জানতে চায়। এই নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে মিলন হোসেনসহ আরো ৫-৬ জনের একটি দল তাকে হাতুড়ি, লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে। তবে এই ঘটনায় সিটন আলীর পিতা ছবির আলী বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে এই ঘটনায় মিলন হোসেনকে মারপিট করা হয়েছে, মর্মে সিটন আলীকে অভিযুক্ত করে থানায় আরেকটি অভিযোগ করা হয়েছে। মিলন হোসেন ঝিনা পূর্বপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

এ বিষয়ে আড়ানী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বর মাসুদ রানা বলেন, সিটন হোসেন ও মিলন হোসেন আপন চাচাত ভাই। পূর্ব শত্রুতার জের ধরে মারামারির ঘটনা ঘটেছে। তবে উভয় পক্ষ আমাকে ডেকেছিল। সময় না পাওয়ার জন্য যাওয়া হয়নি। তবে শুনেছি উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই ঘটনায় পৃথক দুটি অভিযোগ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সঠিত তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

স/জে