বাঘায় করোনা নিয়ে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১

বাঘা প্রতিনিধি
করোনা সংকটের মধ্যে নারায়নগঞ্জ থেকে রাজশাহীর বাঘা উপজেলার চকছাতারী গ্রামে আসা এক আত্মীয়কে বাড়িতে থাকতে বারণ করায় প্রতিবেশীর সাথে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে ৩ জন নারীসহ ৪ জন আহত হয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলার প্রধান আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।

জানা যায়, উপজেলার চকছাতারী গ্রামের ফজলুর রহমান, সোহান আহম্মেদ, মুন হোসেন, আনজু বেগমের বাড়িতে বুধবার (২০ এপ্রিল) নারায়গঞ্জ থেকে বেড়াতে আসে তাদের এক আত্মীয়। এ বিষয়টি চোখে পড়ে প্রতিবেশী হোসেন আলীর স্ত্রী সীমা বেগমের। তিনি পরদিন সকাল ১০টার দিকে ফজলুর রহমানের বাড়ির সামনে গিয়ে দেশব্যাপী করোনা সংকটের কথা তুলে ধরে এবং সরকার ঘোষিত এক এলাকার মানুষ অন্য এলাকায় থাকতে পারবে না মর্মে বহিরাগত ওই আত্মীয়কে চলে যাবার জন্য বলে। এতে উভয়ের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে ৩ জন নারীসহ ৪ জন আহত হয়েছে।

আহতরা হলো বাঘা পৌরসভার চকছাতারী গ্রামের হোসেন আলীর স্ত্রী সীমা বেগম, গোলাম হোসেন ও তার স্ত্রী শাহানাজ বেগম, আবদুল মান্নানের স্ত্রী লতা বেগম। এ ঘটনায় ২৩ এপ্রিল সীমা খাতুন ৪ জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার প্রধান আসামী ফজলুর রহমানকে ২৪ এপ্রিল রাতে পুলিশ গ্রেফতার করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এই ঘটনায় একটি মামলা হয়েছে। এই মামলার প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ