মঙ্গলবার , ২৫ জুন ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় ওয়ালটনের কিস্তি মেলার উদ্বোধন

নিউজ ডেস্ক
জুন ২৫, ২০১৯ ৭:৩৩ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ওয়ালটনের কিস্তি মেলা ও পণ্য প্রদর্শনের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে এর উদ্বোধন করেন বাঘা শাখার ম্যানেজার মাজেদুর রহমান।
এ বিষয়ে ওয়ালটন বাঘা শাখার ম্যানেজার মাজেদুর রহমান জানান, ওয়ালটন প্লাজা বাঘা শাখার উদ্যোগে গ্রামভিত্তিক মহিলা ওয়ালটন গ্রুপে পণ্য বিক্রয়ে ব্যাপক ধুম পড়েছে। এখানে নগদ মূল্যের উপর ৮ ভাগ কমিশন। এ ছাড়াও নূন্যতম ১০ ভাগ টাকা ডাউন পেমেন্টের মাধ্যমে কিস্তিতে পণ্য কেনার সুবিধা রয়েছে। এছাড়া ডিজিটাল ক্যাম্পিইন এর মাধ্যমে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার এবং হাজার-হাজার পণ্য ফ্রি রয়েছে ।

এদিকে সকাল থেকে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মেলা ও পণ্য প্রদর্শনের কার্যক্রম শুরু করার পর থেকে ওয়ালটনের পণ্য কেনার জন্য ক্রেতারা শো-রুমে মুখরিত ছিল।

বাঘা উপজেলার আমোদপুর গ্রামের স্কুল শিক্ষক আব্দুর রাজ্জাক বলেন, অনেক দিনের শখ ছিল একটা ভালো ফ্রিজ কিনবো। কিন্তু টাকার অভাবে কেনা হয়ে উঠেনি। শেষ পর্যন্ত মাংকিং শুনে ওয়াটন মেলায় এসেছিলাম। এখানে ১৫ হাজার টাকা জমা দিয়ে একটি ফ্রিজ কিন্তে পেয়ে নিজেকে আনন্দ বোধ করছি।
আয়োজিত ওয়ালটনের কিস্তি মেলা ও পণ্য প্রদর্শনের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সমাধারণ সম্পাদক আমানুল হক আমান, দপ্তর সম্পাদক লালন উদ্দিন।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর