বাঘায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় রিয়া খাতুন নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ রোববার বিকেল ৩টায় নিজ শয়ন ঘরের তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

জানা যায়, উপজেলার কালিদাসখালী গ্রামের রিয়াজুল ইসলামের মেয়ে ও কালিদাসখালী উচ্চ বিদ্যালয়ের এসএসসি শিক্ষার্থী রিয়া খাতুন (১৬)। নিজ শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন জানতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার মৃত্যু হয়। তবে তার মৃত্যুর মূল রহস্য জানা যায়নি।

পারিবারিক কলহের জের ধরে রিয়া খাতুন আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা ধারনা করছে। এছাড়া পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, সে দীর্ঘদিন থেকে মাথার যন্ত্রনায় ভূগছিলো। এই যন্ত্রনা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে।

রিয়াজুল ইসলাম বলেন, আমার মেয়ে অন্যান্যদের চেয়ে লেখাপড়ায় ভালো। এছাড়া সে দীর্ঘদিন থেকে মাথার যন্ত্রনায় ভূগছিল। এ যন্ত্রনা সহ্য করতে না পেরে আমাদের অনুপস্থিতিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, এব্যাপারে মেয়ের বাবা বাদি হয়ে একটি ইউডি মামলা করেছেন। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

স/ভ