বাঘায় ইলেক্ট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ড; ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ইলেক্ট্রনিক্সের দোকানে অগ্নিকাডে ২ লাখ টাকার মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। সোমবার (২ আগস্ট) রাত ৩ টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের ফতেপুর বাউসা বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের ফতেপুর বাউসা বাজারে হাছেন আলী মার্কেটে মুঞ্জু প্রামানিকের ইলেক্ট্রনিক্সের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডে তিনটি ৩২ ইঞ্চি ওয়াল টিভি, একটি কম্পিউটার ১০টি পুরাতন টিভি, একটি ডিস লাইনের ট্রেন্সমিটার, টিভির মেরামতের যন্ত্রপাতির পুড়ে যায়।

দোকান মালিক মুঞ্জু প্রামানিক বলেন, বাজারের অন্য দোকান থেকে দোকানের মালামাল নিয়ে সোমবার সকালে হাছেন আলী মার্কেটের একটি দোকন ভাড়া নিয়ে মামলামাল রেখে বাড়ি চলে আসি। রাত সাড়ে ৩টার দিকে ফোনে নৈশ প্রহরি সুকটা আলীর মাধ্যমে জানতে পারি দোকানে আগুন লাগার খবর। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি দল রাতে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। এই অগ্নিকান্ডে ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তবে কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত বুঝতে পারছিনা।

এ বিষয়ে বাঘা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন ইনচার্জ আবুল কাশেম জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। বিষয়টি জানতে পেরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়।

বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক জানান, ঘটনাস্থল দেখে উপজেলা প্রশাসককে অবগত করা হয়েছে।

স/জে