বাঘায় আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে রোববার সকাল ১১টায় এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মোবাইল ফোনের ব্যবহার মেধা বিকাশের অন্তরায়’ এই শিরোনামে বিতর্ক প্রতিযোগিতার পক্ষে স্কুল শাখার ৮ম শ্রেণির শিক্ষার্থী সুবর্ণা আকতার, নজহাত তাসনীম রোহানী, সুইটি আকতার ও বিপক্ষে স্কুল শাখার ১০ম শ্রেণির শিক্ষার্থী মোসা. সানজিদ খাতুন, কুমারী অন্যন্যা মজুমদার, রোকসানা আকতার রাখি অংশ গ্রহণ করে।

আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় বিচারক ছিলেন, প্রভাষক নাসিমুজ্জামান, আনিছুর রহমান , আলমগীর হোসেন, নাসিমা আকতার জাহান, মডারেটর ছিলেন প্রভাষক ইব্রাহিম খলিল মিঠু। প্রতিযোগিতায় বিপক্ষের ১০ শ্রেণি দলকে বিজয়ী ঘোষনা করা হয়েছে। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় বিপক্ষ দলের ১০ শ্রেণির শিক্ষার্থী রোকসানা আকতার রাখি।

পরে আনুষ্ঠানিকভাবে প্রভাষক সিরাজুল করিম পরিচালনায় অধ্যক্ষ জহুরুল ইসলাম সভাপতিত্বে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. ওসমান আলীসহ পরিচালনা কমিটি সদস্য প্রভাষক শফিকুল ইসলাম প্রমুখ।

এস/আই