বাঘায় আন্তঃগ্রীস্মকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ৪৭তম গ্রীস্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার বিকেলে আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে বালিকাদের মধ্যে অমরপুরধন্ধ উচ্চবিদ্যালয় ও খানপুর উচ্চবিদ্যালয়। বালকদের মধ্যে কালিদাসখালী উচ্চবিদ্যালয় ও কিশোরপুর উচ্চবিদ্যালয়।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার দেয়া হয়। আয়োজিত খেলায় পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। এ সময় উপস্থিত ছিলেন, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমান, আড়ানী পৌর আওয়ামীলীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুল মতিন মতি, প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস, রবিন্দ্রনাথ প্রামানিক, বাবুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক আকবর আলী প্রমুখ।

খেলা পরিচালনা করেন আবু হেনা মোস্তফা, সহকারি হিসেবে ছিলেন স্বপন কুমার, আবদুল হান্নান। খেলার ধারাভাষ্যে ছিলেন জাফর ইকবাল, আবু সাইদ তোতা, কামরুল হাসান জুয়েল।

উল্লেখ্য ৩০ আগষ্ট উপজেলায় ৪৭তম গ্রীস্মকালীন স্কুল প্রতিযোগিতা ফুটবল টুর্নামেন্ট শরু হয়।

স/শা