বাঘার বাজুবাঘা ইউনিয়নে নৌকার পক্ষে মহিলা আ.লীগের গণসংযোগ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় আর মাত্র ৫ দিন পর আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে মাঠে নেমেছে উপজেলা মহিলা আওয়ামী লীগ। তারা বিভিন্ন পাড়ায় গণসংযোগের পাশাপাশি করছেন নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠক।

মঙ্গলবার দিনব্যাপী এ গণসংযোগ চলে। উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা ও বাজুবাঘা ইউনিয়ন সভানেত্রী নিলা জামানের নেতৃত্বে ইউনিয়নের বিভিন্ন পাড়ায় ভোটারদের দ্বারে দ্বারে নৌকা প্রতীকের প্রার্থী ফজলুর রহমান ফজলের পক্ষে ভোট প্রার্থনা করা হয়েছে।

গণসংযোগকালে ভোটারদের উদ্দেশে উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা বলেন, এলাকার উন্নয়ন চাইলে আপনারা অবশ্যই নৌকাকে বিজয়ী করবেন। কারণ নৌকা মার্কা বিশ্বশান্তির দুত জননেত্রী শেখ হাসিনার মার্কা, নৌকা মার্কা উন্নয়নের মার্কা, নৌকা মার্কা-স্বাধীনতার মার্কা।

তিনি শেখ হাসিনার সাফল্য এবং পরপর ৩ বার রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) থেকে নির্বাচিত সাংসদ শাহরিয়ার আলমের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে ভোটারদের কাছে নৌকা প্রতীকের জন্য ভোট পার্থনা করেন।

আমোদপুর গ্রামে উঠান বৈঠকে বাজুবাঘা ইউনিয়ন মহিলা আ.লীগের সভানেত্রী নিলা জামান বলেন, বর্তমান সরকার নারীদের ভাগ্যের উন্নয়নে যা করেছে, তা বিগত কোন সরকার করেনি। তাই তিনি বর্তমান সরকার দলীয় নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

 

স/শা