বাঘায় মোটরসাইকেল দূর্ঘটনার ৪ দিনপর এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় মোটরসাইকেল দূর্ঘটনার ৪ দিনপর এসএসসি পরীক্ষার্থী নয়ন আহম্মেদ (১৬) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। নয়ন আহম্মেদ আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি মোল্লাপাড়া গ্রামের কাজল আহম্মেদের ছেলে।

জানা যায়, নয়ন আহম্মেদ ও তার বন্ধু অনিক হোসেন ২৭ ফেব্রুয়ারি মোটরসাইকেলে আড়ানী পৌর বাজার থেকে নিজ বাড়িতে যাচ্ছিল। তারা আড়ানী ইউনিয়নের কটার মোড়ে পৌঁছলে অপর দিক থেকে আসা একটি অটোভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেল চালক নয়ন আহম্মেদ ও তার বন্ধু অনিক হোসেন রাস্তায় ছিঁটকে পড়ে। এতে উভয়ে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেওয়া হয়। এ সময় নয়ন আহম্মেদের অবস্থা বেগতিক দেখে দায়িত্বপ্রাপ্ত চিকিসৎক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ৪ দিন আইসিইউতে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাউসা হারুন-অর-রশিদ শাহ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান বলেন, নয়ন আহম্মেদ আমার প্রতিষ্টান থেকে আগামী ৩০ এপ্রিল এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগে সড়ক দূর্ঘটনায় মৃত্যু হলো। সে মেধামী ছাত্র ছিল।

এ বিষয়ে নয়ন আহম্মেদের বাবা কাজল আহম্মেদ বলেন, ওইদিন ছেলে বিদায় অনুষ্টান ছিল। অনুষ্টান শেষ করে এক বন্ধুর সাথে আড়ানী বাজারে যায়। বাজার থেকে বাড়ি ফেরার পথে দূর্ঘটনা ঘটে। ছেলে মেডিকেলে চারদিন চিকিৎসাধীন অবস্থা মারা গেছে। তবে তার মা আখি বেগম ছেলের মৃত্যুর পর থেকে কোন কথা বলতে পারছেনা।
এ বিষয়ে বাঘা থানার তদন্ত অফিসার আবদুল করিম বলেন, ওই দিন ৯৯৯ ফোন পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়। তবে শুনেছি বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থা মারা গেছে।