বাঘায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উৎযাপন করা হয়েছে। রোববার (১৭ মার্চ) নানা কর্মসূচীর মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবসটি পালন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল ৯ টায় আনুষ্ঠানিক ভাবে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে আলোচনা সভা, কেক কাটা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়াম্যান এ্যাডঃ লায়েব উদ্দীন লাভলু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ, ওসি আমিনুল ইসলাম, বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ম সম্পাদক অধ্যক্ষ নছিম, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাংলাদেশ প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আনজারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, মাসেতা খাতুন, বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম প্রমুখ।

রচনা ও চিত্রঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পরে স্থানীয় শিল্লীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্টান হয়।

এতে অংশ গ্রহণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ, থানা পুলিশ, স্বাস্থ্য কমপ্লেক্রসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ।