বাঘায় একই দিনে ৫শ’ গজের মধ্যে যুবলীগ ও মহিলা আ.লীগের পৃথক শোক সভা


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় একই দিনে ৫০০ গজের মধ্যে উপজেলা যুবলীগ ও মহিলা আওয়ামী লীগের পৃথক দুটি ব্যানারে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকাল সাড়ে ৪টায় পৃথক দুটি স্থানে এই অনুষ্ঠান হয়েছে।

জানা যায়, উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে বিকাল সাড়ে ৪টায় বাঘা মডেল হাইস্কুল মাঠে শোক দিবস অনুষ্টানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্টানে সভাপতিত্ব করবেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা।

প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বিশেষ অতিথি ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয় জয়ন্তী সরকার মালতি।

সভাপতি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতার সঞ্চলনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হোসেন, উপজেলা ছাত্র লীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ।

অপর দিকে উপজেলা যুব লীগের ব্যানারে বাঘা সরকারি শাহদৌলা কলেজ মাঠে একই সময়ে শোক সভার অনুষ্টিত হয়েছে। এ অনুষ্টানে প্রধান অতিথিছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাঘা-চারঘাট আসনের সাবেক সংসদ সদস্য রায়হানুল হক রায়হান, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আক্কাছ আলী, জেলা যুব লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলি আজম।

সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের পুরুষ ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী। উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক সুরুজ্জামান সরুজ ও রবিউল ইসলাম রবির সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ। উপস্থিত ছিলেন বাউসা ইউনিয়ন চেয়ারম্যান নুর ইসলাম তুফান, আড়ানী পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মাজদার রহমান প্রমুখ।