বাগেরহাটে দুর্নীতিবিরোধী মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট:

বাগেরহাটের শরণখোলা উপজেলায় টিআইবি ও দুদকের আয়োজনে মানববন্ধন, তথ্য মেলা ও গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল নয়টায় দুর্নীতিবিরোধী মানববন্ধনের মাধ্যমে এসব অনুষ্ঠানের শুরু হয়।

মানববন্ধন শেষে তথ্য মেলার উদ্বোধন করেন দুদকের  কমিশনার ড. নাসিরউদ্দীন আহমেদ। তথ্যমেলা শেষে অতিথিবৃন্দ মেলার স্টল পরিদর্শন করেন।
এরপর সকাল ১০টায় দুর্নীতিবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুদকের  কমিশনার ড. নাসিরউদ্দীন আহমেদ, বাগেরহাট – ৪ আসনের এমপি ডাঃ মোজাম্মেল হোসেন, মুহাম্মদ আব্দুস সাত্তার, মনিরুজ্জমান, কামাল উদ্দিন আকন, রামকৃষ্ণ বসু, রাজেশ অধিকারী, ইউএনও মোহম্মদ অতুল মন্ডল সহ দুদক, টিআইবি, উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন অফিস থেকে সেবাগ্রহণকারী সাধারণ জনগণ।
পরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজমুল হকের সঞ্চলনায় গণ শুনানিতে অংশগ্রহণ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অফিস, সাব রেজিস্ট্রি অফিস, ভূমি অফিস, পল্লী বিদ্যুৎ সমিতি, সমাজসেবা অফিস, সমবায় অফিস, প্রকল্প বাস্তবায়ন অফিস। প্রায় ৫০ টি লিখিত ও মৌখিক অভিযোগের ভিত্তিতে শুনানি হয় এবং   অভিযোগের সমাধান দেওয়া হয়।
এরপর বিকালে দুদক ও দুপ্রক শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি প্রতিরোধে নিষ্ঠাবোধ তৈরির লক্ষ্যে ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় করবেন শরণখোলা ডিগ্রী কলেজ মিলনায়তনে।

স/মি