বাগাতিপাড়ায় হাঁস চরানোর দ্বন্দ্বে গৃহবধূর কান কাটল নারী

বাগাতিপাড়া প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ায় হাঁস চরানো নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষ স্বপ্না খাতুন (২৫) নামের এক নারীর কান কেটে দিয়েছেন অপর এক নারী। বুধবার সকালে উপজেলার জামনগর ইউনিয়নের ভিতরভাগ গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্বপ্না খাতুনকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি ভিতরভাগ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।

স্বপ্না খাতুন জানান, তিনি স্বামী পরিত্যক্তার কারণে বাবার বাড়িতে থাকেন এবং পার্শ্ববর্তী পুঠিয়ায় একটি ক্লিনিকে চাকরি করেন। ব্যক্তিগত কারণে কিছুদিন থেকে তিনি ছুটি নিয়ে বাড়িতে ছিলেন। বুধবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে প্রতিপক্ষের আঙিনাসংলগ্ন রাস্তা দিয়ে তিনি ফসলের মাঠে যাচ্ছিলেন।

তিনি জানান, প্রায় একমাস পূর্বে বাড়ির পাশের পুকুরে হাঁস চরানোকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে একই গ্রামের আবদুর রহিমের স্ত্রী শরিফা বেগম (৪৫) তার সঙ্গে বাগ্বিতণ্ডা শুরু করে তাকে মারধর করেন। একপর্যায়ে তার দুল ধরে টান দিয়ে ডান কান ছিঁড়ে নেন প্রতিপক্ষ শরিফা বেগম।

পরে পরিবারের লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান স্বপ্না।

অভিযুক্ত শরিফা বেগম জানান, মাসখানেক আগে শরিফাদের নিজেদের পুকুরে হাঁস চরানোর কারণে স্বপ্নাদের জমির পাড় ভেঙে যাওয়ার অভিযোগ তুললে বাগ্বিতণ্ডায় উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরপর থেকে বিভিন্ন সময় তার মেয়ে মেরিনার সঙ্গে অশালীন আচরণ করেন স্বপ্না। এরপর প্রায়ই তার পরিবার নিয়ে বিভিন্ন খারাপ মন্তব্য করে।

তিনি জানান, বুধবার স্বপ্না তাদের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় এসব নিয়ে বাগ্বিতণ্ডা শুরু হলে একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। তবে তিনি কান কেটে দেননি এমন মন্তব্য করে বলেন, হাতাহাতির কোনো পর্যায়ে কান কেটে যেতে পারে।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি, পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স/শা