বাগাতিপাড়ায় স্বামীর খুনের মামলা, নিরাপত্তাহীনতায় স্ত্রী

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুতায়িত হয়ে স্বামীর মৃত্যুর দুই মাস পর স্বামীর ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছেন স্ত্রী। মামলার পর থেকেই সন্তানকে নিয়ে নিরাপত্তাহীনতায় মানবেতর জীবন যাপনের অভিযোগ স্ত্রী’র।

 

বুধবার সকালে বাগাতিপাড়া উপজেলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করে স্বামীর খুনের বিচার ও নিরাপত্তার দাবি জানিয়েছেন স্ত্রী।
অভিযোগকারী স্ত্রী হোসনেয়ারা জানান, উপজেলার বিলগোপালহাটি গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে আমিনুল ইসলামের সাথে তার ২০০২ সালে বিয়ে হয়। কয়েক বছর পরেই আবিদা সুলতানা নামের এক কন্যা সন্তানের জন্ম হয়। ভালোই চলছিল তাদের সংসার। গত চলতি বছর ২৫ জুন বিকেলে তার স্বামীর ভাই রেজাউল ইসলামের ডাকে ধানের বীজতলায় মর্টারে পানি দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মারা যায় স্বামী আমিনুল।

 

হোসনেয়ার অভিযোগ, সুপরিকল্পিতভাবে বিদ্যুতায়িত করে রেজাউল তার স্বামীকে খুন করেছে। এঘটনায় মৃত্যুর দুই মাস পর ২৯ আগষ্ট আদালতে রেজাউল ইসলামকে অভিযুক্ত করে মামলা করেন হোসনেয়ারা। বর্তমানে মামলাটি সিআইডি তে তদন্তনাধীন আছে। এরপর থেকে তিনি ও তার কন্যাকে শ্বশুর বাড়ি থেকে চলে যেতে চাপ প্রয়োগ করে অভিযুক্তসহ তার পরিবারের লোকজন।

 

তিনি আরও অভিযোগ করেন, স্বামীর উত্তরাধিকার সুত্রে প্রাপ্ত সম্পত্তি থেকে বঞ্চিত করা হচ্ছে। এমনকি জমিতে স্বামীর চাষ করা ফসলও কেটে নিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। মামলা তুলে নিতেও বিভিন্নভাবে চাপ প্রয়োগ করারও অভিযোগ করেন তিনি। এদিকে সন্তানের নিরাপত্তাহীনতার কারনে পাশ্ববর্তী হোসনেয়ারার বাবার বাড়িতে রাত যাপন করছেন। বর্তমানে সন্তানকে নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন সে। এ অবস্থায় তার স্বামীর খুনের বিচার ও সন্তানের নিরাপত্তার দাবি জানিয়েছেন তিনি।

স/অ