বাগাতিপাড়ায় মাদ্রাসা থেকে ছাত্র নিখোঁজ

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ার দয়ারামপুরের মিশ্রিপাড়া আদর্শ হাফেজিয়া মাদ্রাসার আবাসিক ছাত্র নাহিয়ান আল মাহমুদ (৯) নিখোঁজ হয়েছে।

আজ রোববার সকালে মাদরাসা থেকে সে নিখোঁজ হয়। নাহিয়ান লালপুরের ধুপইল গ্রামের সৌদি প্রবাসী কামরুল ইসলামের ছেলে।

মাদ্রাসার মুহতামিম আলমগীর হোসেন জানান, প্রায় দেড় বছর থেকে নাহিয়ান আবাসিক ছাত্র হিসেবে মাদ্রাসায় পড়াশুনা করছে। গত বৃহস্পতিবার বিকালে মাদরাসা থেকে ছুটি নিয়ে নাহিয়ানকে বাড়ি নিয়ে যায় পরিবারের লোকজন। এরপর রাববার সকাল ৯ টায় তার চাচা আলমগীর হোসেন তাকে মাদ্রাসায় রেখে যান। এরপর নাহিনকে মাদ্রাসায় রেখে অন্যান্য ছাত্ররা প্রতিদিনের ন্যায় পাশের বিভিন্ন বাড়িতে সকালের নাস্তা খেতে যায়। পরে সহপাঠীরা ফিরে এসে আর তাকে দেখতে পায়নি। তবে তার ব্যবহৃত স্যান্ডেল পড়ে রয়েছে। এরপর আশে পাশে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। পরে বিষয়টি তিনি নাহিয়ানের বাড়িতে জানিয়েছেন।

নিখোঁজ ছাত্রের চাচা আমিরুল ইসলাম নূর জানান, নাহিয়ানের নিখোঁজের খবর পেয়ে বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে। পরে বিষয়টি মোবাইল ফোনে বাগাতিপাড়া থানা পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, তিনি লিখিতভাবে কোন অভিযোগ পাননি। তবে নিখোঁজ নাহিয়ানের আত্মীয় মোবাইল ফোনে জানিয়েছে। বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে।

স/অ