বাগাতিপাড়ায় ভ্যান চালকের লাশ উদ্ধারের ঘটনায় ৫ জন আটক

বাগাতিপাড়া প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় ভ্যানচালক মোয়াজ্জেম হোসেনের (৪০) লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার লাশ উদ্ধারের পর ওইদিন বিকেলে একজন এবং রাতে আরও চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো উপজেলার রহিমানপুর গ্রামের মুনছুরের ছেলে বিদ্যুৎ (৪১), জামনগরের রওশনগীরী পাড়ার আবুলের ছেলে সরওয়ার (৩৫), নূরপুর মালঞ্চির শামসুদ্দিনের ছেলে ফারখ (৩৮), একই গ্রামের মৃত দুলালের ছেলে পলাশ (৩৭) এবং কুঠি বাঁশবাড়িয়া গ্রামের আমিনুদ্দিনের ছেলে আমিরুল (৩২)।

এদিকে বুধবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন নাটোরের পুলিশ সুপার (এসপি) বিপ্লব বিজয় তালুকদার। তবে এ ঘটনায় বুধবার বিকেল পর্যন্ত কোন মামলা হয়নি।

প্রসঙ্গত, উপজেলার নূরপুর চকপাড়া গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে ভ্যানচালক মোয়াজ্জেম হোসেন (৪০) সোমবার রাত থেকে নিখোঁজ ছিলেন। রাত সাড়ে নয়টার দিকে তমালতলা মোড় থেকে তিনি কয়েকজন যাত্রী নিয়ে বাঁশবাড়িয়ার দিকে যান। পরদিন মঙ্গলবার দুপুরে স্থানীয়রা তার বাড়ি থেকে কিছু দূরে মল্লিকপুর মোড়ের পাশের লিচু বাগানে একজোড়া স্যান্ডেল দেখে পরিবারকে খবর দেয়। পরে পরিবারের লোকজন ঘাসের উপরে টানা-হেঁচড়ার চিহ্ন দেখে পাশের বড়াল নদীতে খুঁজাখুঁজির এক পর্যায়ে মরদেহ দেখতে পায়। পরে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ।

বাগাতিপাড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

স/বি