বাগাতিপাড়ায় নির্মানাধীন মসজিদের হিসাব নিয়ে সংঘর্ষ: আহত ৯

বাগাতিপাড়া প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় নির্মানাধীন মসজিদের হিসাব-নিকাশকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার শাইলকোনা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় সেলিম নামের একজনকে আটক করেছে।

আহত রুবেল আলী জানান, শনিবার সকালে শাইলকোনা কুমার পাড়া জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক লিয়াকত আলীর সাথে স্থানীয় রফিকুলের নির্মানাধীন মসজিদের হিসাব-নিকাশ ও কমিটির মেয়াদ শেষ হওয়া বিষয় নিয়ে বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে ওই দিন দুপুরে স্থানীয় বটতলা মোড়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এ ঘটনায় সাইলকোনা গ্রামের এক পক্ষের সেলিম (৪৫) ও অপর পক্ষের আব্দুর রহিম (৬৫), জাকির হোসেন (৩০), জহুরুল ইসলাম (৩৩), রুবেল আলী (৩০), আব্দুল মমিন (৬৭), মোতালেব (৩৫), আজিজুর রহমান (৫০), সরফরাজ (৩৭) আহত হন।

এদের মধ্যে গুরুতর হওয়ায় আব্দুর রহিম, জাকির হোসেন ও জহুরুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে এবং অন্যরা বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে মসজিদ কমিটির সাধারন সম্পাদক লিয়াকত আলী বলেন, মসজিদের চাঁদা তোলা নিয়ে রফিকুলের সাথে বাক-বিতন্ডা হয়। পরে তারা আমার বাড়িতে হামলা করলে সংঘর্ষের ঘটনা ঘটে।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন সিল্কসিটি নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স/অ