বাগাতিপাড়ায় দিনে দুপুরে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই

পুঠিয়া প্রতিনিধিঃ
রাজশাহী জেলার চারঘাট-পুঠিয়া ও নাটোর জেলার বাগাতিপাড়া থানার বর্ডার এলাকায় দিনে দুপুরে পিস্তল ঠেকিয়ে লাল রঙ্গের একটি এ্যপাচি আর টি আর (রাজ-ল- ১১-২৭৩৪) মোটরসাইকেল ছিনতাই করা হয়েছে। সোমবার দুপুর ১ টা ৩০ মিনিটে ওমড়গারী দাখিল মাদ্রাসা সংলগ্ন স্থানে ঘটনাটি ঘটে।

 
ছিনতাইকৃত মোটরসাইকেলটির মালিক ওয়াটার টেক নামের একটি বেসরকারী কোম্পানির রাজশাহী এড়িয়ার এস,আর আহসান হাবীব (৩৫)। আহসান হাবিব জানান, সোমবার দুপুরে আড়ানী থেকে পুঠিয়ার দিকে আসছিলেন পথেই ওমড়গারী দাখিল মাদ্রাসা সংলগ্ন ফাকা জায়গায় তিনজন একটি টি,ভি,এস মটরসাইকেল নিয়ে দাড়িয়ে থাকা অবস্থায় তাকে থামার জন্য সিগনাল দেন। কাছাকাছি আসামাত্র দৌড়ে গিয়ে মটরসাইকেলের গতি রোধ করে।

 

পরে তার মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে মটরসাইকেল থেকে দ্রুত নামিয়ে দিয়ে  দুটি ফাকা ফায়ার করে আতংক সৃষ্টি করে তার মোটরসাইকেলটি নিয়ে পুঠিয়ার দিকে দ্রুত পালিয়ে যায়। পড়ে সাথে সাথে তিনি পুঠিয়া থানায় এসে ঘটনাটি জানান।

 

এ ব্যপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ঘটনা যেখানে ঘটেছে সেটা চারঘাট থানা এরিয়ার মধ্যে পড়ে তার পরও শোনার সাথে সাথে হাইওয়ে পুলিশ ও কন্ট্রোলকে জানানো হয়েছে।

 

এ ব্যপারে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সেখানে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে আমিও শুনেছি। ঘটনাস্থলটি কোন থানার আন্ডারে পড়ে তা যাচাইয়ের জন্য আমি ঘটনা স্থলে ফোর্স পাঠিয়েছি।
স/শ