বাগাতিপাড়ায় জমি নিয়ে দু’পক্ষের মারামারি: আহত ৬

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় সাবেক স্ত্রী’র সাথে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মারামারিতে স্বামী-স্ত্রী, পুত্র-কন্যাসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার যোগীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, যোগীপাড়া গ্রামের আ. রহমানের ছেলে আবুল কালাম (৫৫), তার বর্তমান স্ত্রী তাসলিমা বেগম (৩০), সাবেক স্ত্রী অনিকা আক্তার ডলি (৩৮), মেয়ে সানজিদা পারভীন (২০) ও মীম আক্তার (১৭) এবং ছেলে সাব্বির হোসেন (১৪)।

আহত স্বামী আবুল কালাম ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কয়েক বছর পূর্বে স্ত্রী আনিকা আক্তার ডলির সাথে আবুল কালামের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে তিনি দ্বিতীয় বিয়ে করেন। পূর্বে স্ত্রী আনিকা আক্তারের সাথে বাড়ির আড়াই শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে ওই বিরোধের জেরে সাবেক স্ত্রী আনিকা আক্তার ও তার লোকজনের সাথে আবুল কালামের মারামারির ঘটনা ঘটে। আহতদের মধ্যে মীম ও সাব্বিরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং অন্যদের হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি, পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স/অ