বাগাতিপাড়ায় গ্রামবাসীর হাতে আটক সেই চোরদের বিরুদ্ধে মামলা

 বাগাতিপাড়া প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় গ্রামবাসীর হাতে আটক তিন জনের বিরুদ্ধে চুরির মামলা করেছেন উদ্ধার হওয়া গরুর এক মালিক । বুধবার নবাব আলী নামের গরুর মালিক বাদি হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলাটি করেন। পুলিশ বৃহস্পতিবার আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারিক বিন খালিদ জানান, বুধবার সন্ধ্যায় জামনগর ত্রিমোহিনী গ্রামের নবাব আলী গরু চুরির মামলাটি করেন। মঙ্গলবার গভীর রাতে এই নবাব আলীর বাড়িতে চুরি করতে গিয়ে গ্রামবাসীর হাতে তিনজনকে আটক হয়। আটকৃতরা  হলো পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার গোচর গ্রামের নাজের আলীর ছেলে মামুন (৩০), একই গ্রামের কায়েম উদ্দিনের ছেলে আল মামুন ওরফে কালু (৫০) এবং চারঘাট উপজেলার দাসের চক গ্রামের আলিমুদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৪০)।

তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী বুধবার চারঘাট উপজেলার দাসের চক গ্রামের আটক আশরাফুল ইসলামের বাড়ি ও প্রতিবেশী স্বজন এবং বিল থেকে ১১ টি গরু ও ৮ টি ছাগল উদ্ধার করা হয়। তিনি আরও জানান, উদ্ধার হওয়া এসব গরু ও ছাগলগুলোকে জব্দ করা হয়েছে।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক জানান, আটকদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং আইনী প্রক্রিয়ার মাধ্যমে উপযুক্ত প্রমাণের ভিত্তিতে আদালতের অনুমতি সাপেক্ষে প্রকৃত মালিকদের হাতে উদ্ধার হওয়া গরু হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার গভীর রাতে উপজেলার জামনগর ত্রিমোহিনী গ্রামের নবাব আলীর বাড়িতে চুরি করতে গেলে ধাওয়া দিয়ে গ্রামবাসীরা প্রথমে দুই জন এবং পরে আরও একজনকে আটক করে। পরে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

স/আ.মি