বাগাতিপাড়ায় এসএসসি ফলপ্রার্থী নিখোঁজ

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের এসএসসি ফল প্রার্থী আল মুনতাসির সাত্ত্বিক (১৬) নামের এক ছাত্র নিখোঁজ হয়েছে। রোববার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর সে নিখোঁজ হয়। ওইদিন রাতে থানায় এ সংক্রান্ত এক লিখিত অভিযোগ হয়েছে।

নিখোঁজ আল মুনতাসির সাত্ত্বিক বাগাতিপাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের অধ্যক্ষ শরীফ উদ্দীন আহম্মেদের দ্বিতীয় ছেলে। তার বাড়ি উপজেলার সোনাপাতিল মহল্লায়।

অধ্যক্ষ শরীফ উদ্দীন আহম্মেদ জানান, তাঁর ছেলে রোববার বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যার পরও বাড়িতে ফিরে না এলে প্রতিবেশীসহ বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেন। কিন্তু সাত্ত্বিকের কোন খোঁজ পাননি।

তিনি জানান, তাঁর ছেলে সাত্ত্বিক চলতি বছর বাগাতিপাড়ার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। সোমবার প্রকাশিত ফলাফলে সে জিপিএ ৫ পেয়েছে। তবে এ ফল প্রকাশের আগের দিন সে নিখোঁজ হয়।

তিনি আরও জানান, সাত্ত্বিক খুবই ধার্মিক ছিল। বাড়ি থেকে তেমন বাইরে বের হতো না। বাড়িতে বসে বেশি বেশি কোরআন-হাদীস পড়তো।

এদিকে রোববার রাতে অধ্যক্ষ শরীফ উদ্দিন আহম্মেদ ছেলের নিখোঁজের বিষয়ে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। সাত্ত্বিকের এ নিখোঁজের পর থেকে তার বাবা-মাসহ পরিবারের সদস্যরা ভেঙ্গে পড়েছেন। ছেলেকে ফিরে পেতে তার বাবা-মা ডুকরে ডুকরে কাঁদছেন। ছেলেকে উদ্ধারের জন্য প্রশাসনসহ সকলের সহযোগিতা চাইছেন। কোন স্বহৃদয়বান তার সন্ধান পেলে তার বাবার মোবাইল নম্বর ০১৭১২-৯৪৫৫৮৭ এ অথবা বাগাতিপাড়া থানায় যোগাযোগের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই সকল থানায় বার্তা পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় উপজেলার কসবে মালঞ্চি মসজিদের সাবেক ইমাম আনোয়ার হোসেনকে রোববার রাতে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। সাবেক ওই ইমাম নিখোঁজ সাত্ত্বিককে কোরআন শিক্ষা দিয়েছিলেন। কোরআন শেখানোর সুবাদে সাত্ত্বিকের বাড়িতে তার যাওয়া-আসা ছিল। তবে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। নিখোঁজ ছাত্রকে উদ্ধারে সব ধরনের চেষ্টা অব্যহত আছে বলে তিনি জানান।

স/অ