শনিবার , ১৯ জানুয়ারি ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় শ্বশুর বাড়িতে জামাইয়ের মৃত্যু নিয়ে রহস্য

Paris
জানুয়ারি ১৯, ২০১৯ ৮:২৪ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় শ্বশুর বাড়িতে জামাই আব্দুল আহাদ (৩৮) এর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।
বাগমারা থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, মৃত্যুর রহস্য উদঘাটন করতে ময়না তদন্তের জন্য আহাদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া নিয়েছে। লাশ ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যু আসল কারণ উদঘাটন করা সম্ভব বলে তিনি সাফ জানিয়েছেন।

জানা গেছে, উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের রমজান আলীর ছেলে আহাদ আলী। আব্দুল আহাদ গত তিন বছর আগে একই উপজেলা বাসুপাড়া ইউনিয়নের সগুনা গ্রামের হাতেম আলীর মেয়ে শানজিদা (৩২) কে বিয়ে করে। তবে এখন পর্যন্ত তাদের কোন সন্তান নেই।

আহাদ আলীর ছোট ভাই আনোয়ার হোসেন জানান, আব্দুল আহাদ একটি ওষুধ কোম্পানীতে চাকুরী করেন। চাকরীর সুবাদে তাকে ব্রাহ্মণবাড়ীয়াতে থালেও স্ত্রী সানজিদা বাবার বাড়িতে থকেন। শুক্রবার শ্বশুর বাড়িতে আসার পর রাতে কোন কারণ ছাড়াই পূর্বপরিকল্পীত ভাবে আহাদের সাথে স্ত্রীর সাথে কথা কাটাকাটির সৃষ্টির হয়। এতে শ্বশুর বাড়ির লোকজন রাতেই জামাই আহাদকে মারপিট করে। তখন থেকে অসুস্থ্য হয়ে পড়ে ভাই আহাদ। শনিবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে শ্বশুর বাড়ির লোকজন তাকে মোহনপুর উপাজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর জন্য নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে মৃত জামাইয়ের লাশ আর বাড়িতে না নিয়ে জামাইয়ের নিজ বাড়ি পাইকপাড়াতে নেন। এতে লাশের সংগে আসা লোকজনের উপর ক্ষিপ্ত হয়ে মৃত আহাদের পরিবারের লোকজন বহনকারীদের আটকিয়ে দিয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে দ্রুত পুলিশ পাইকপাড়ায় রমজান আলীর বাড়িতে যায়। পরে পুলিশ লাশের সুরাতহাল রিপোর্ট নিতে লাশটি থানায় নেয়।

এ ঘটনায় বাগমারা থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, আব্দুল আহাদের লাশ ময়না তদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। রিপোর্ট পেলে জানাতে পারবো মৃত্যু আসল কারণ। তবে এ ঘটনায় আহাদের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর