বাগমারায় শিশুসহ অ্যাসিডে দগ্ধ চার, মামলায় গ্রেফতার তিন

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর বাগমারায় অ্যাসিড (জাতীয় দাহ্য পদার্থ) দিয়ে শিশুসহ চারজনকে ঝলসে দেওয়ার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (২৪ জুন) দুপুরে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন: বাগমারায় দুর্বৃত্তের অ্যাসিডে শিশুসহ পরিবারের চার সদস্যের শরীর ঝলসে গেছে


গ্রেফতারকৃতরা হলেন- আহত ভিকটিম জেসমিনের স্বামী আফজাল (৩৭), খালেদ (৫২) ও হাসিনা (২৮)।


ওসি আতাউর রহমান জানান, মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতে তাদর গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন আহত জেসমিনের ভাই আবদুল জলিল। গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, সোমবার ( ২২ জুন) রাতের খাবার খেয়ে আফজাল হোসেন স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে একই ঘরে ঘুমিয়ে পড়েন। গরমের কারণে ঘরের জানালা খোলা ছিল। রাত দুইটার দিকে দুর্বৃত্তরা জানালা দিয়ে অ্যাসিড–জাতীয় কিছু তরল দাহ্য পদার্থ ছুড়ে মারে। ঘরের ভেতরে ঘুমিয়ে থাকা চারজনেরই শরীর ও মুখমণ্ডলে তা পড়ে। সবাই চিৎকার দিয়ে ওঠেন। গড়াগড়ি শুরু করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

দগ্ধরা হলেন- শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের আফজাল হোসেন (৩৮), তাঁর স্ত্রী জেসমিন আক্তার (৩২), মেয়ে মলি খাতুন (৮) ও দুই মাসের শিশুকন্যা আফসানা খাতুন। তারা সবাই রামেকের বার্ণ ইউনিটে ভর্তি রয়েছেন বলে পুলিশ জানায়।

ওসি আতাউর রহমান জানান, আহতদের খোঁজ খবর নেওয়া হয়েছে। তারা অনেকটাই সুস্থ্য রয়েছেন।  এছাড়া এখনো জানা যায়নি অ্যাসিড কিনা। তবে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

স/আ