বুধবার , ৭ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

নিউজ ডেস্ক
আগস্ট ৭, ২০১৯ ৯:৪৬ অপরাহ্ণ

বাগমারা সংবাদদাতা:
রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের কোয়ালীপাড়া গ্রামে বিদ্যুতের তারের সাথে জড়িয়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে কোয়ালীপাড়া গ্রামের মো: হাবিবুরের এক মাত্র ছেলে কাউছার আলী (৭) ।

পুলিশ ও গ্রামবাসি সুত্রে জানা গেছে, আজ বুধবার বিকেল ৫টার দিকে তাদের নিজের বাড়িতে শিশুটি বিদ্যুতের পুরাতন তার নিয়ে খেলা করছিল। এ সময় তার মা পাশের বাড়িতে যায়, বাবা ছিলেন বাজারে। তার দাদি মোছা: জোসনা বিবিসহ সকলেই বাড়ির বাহিরে থাকাকালীন সময়ে শিশুটি তার বাড়ির বারান্দায় বসানো বিদ্যূতের সুইজবোর্ড পুরাতন তারের এক প্রান্ত ঢুকিয়ে অন্য প্রান্ত সে বাম হাতে ধরে রাখে। এর ফলে তার পুরো শরীর বিদ্যূতায়িত হয়ে যায়। এর ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শিশুটির দাদি জোসনা বিবি বলেন, আমি বাড়িতে এসে নাতিকে বারান্দায় পড়ে থাকতে দেখি। আমি কিছু না বুঝেই তাকে তুলতে গেলে আমাকেও বিদ্যূতে শক করে ফেলে দেয়। পরে চিৎকার শুরু করলে পাশের লোকজন এসে মৃত শিশুটিকে উদ্ধার করে।

এক মাত্র পুত্রকে হারিয়ে হাবিবুরের পরিবারে আজ শোকের ছায়া নেমে এসছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মতিউর রহমান (মতিন) বিষয়টি অবগত হলে, তিনি সাথে সাথে দুই জন গ্রাম পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি শোকাহত পরিবারের সদ্যসদের সাথে দেখা করে সমবেদনা জানান এবং পরিবারকে এক হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন।

এ বিষয়ে বাগমারা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।

সর্বশেষ - রাজশাহীর খবর