বাগমারায় প্রচারণার শেষ দিনে নৌকার নির্বাচনী জনসভা

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা করেছে রাজশাহী-৪ (বাগমারা) আসনের আ.লীগ। আগামীকাল শুক্রবার সকাল আটটায় প্রচারণার শেষ হওয়ার আগেই তারা সর্বশেষ প্রচারণা করলেন।

বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার জনসভা অনুষ্ঠিত হয়। আওয়ামীলীগ মনোনীত মহাজোট প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হককে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এই জনসভার আয়োজন করা হয়। বৃহস্পতিবার দুপুর দুইটায় দিকে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভা মাঠে উপস্থিত হওয়া শুরু করে।

জনসভায় সভাপতিত্ব করেন এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, আওয়ামীলীগ মানে উন্নয়ন। নৌকা মানে সমৃদ্ধি আর বিএনপি মানে জঙ্গীবাদ।

বিগত দশ বছরে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে আসাদ বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা বিজয়ী হলে এবং জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে মসজিদের ইমামদের জন্য ১৫ হাজার টাকা এবং মোয়াজ্জিনের জন্য ১২ হাজার টাকা বেতন দেওয়ার ঘোষণা দিয়েছেন শেখ হাসিনা। এছাড়া শেখ হাসিনার সরকার দেশের মাদ্রাসা শিক্ষকদের জন্য সর্বত্তম সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন।

সভায় এ আসনের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামল হক বলেন, আমাকে বাগমারার বাকি কাজ করার জন্য তৃতীয় বারের মতো ভোট দিয়ে এলাকার উন্নয়ন ধারা বজায় রাখার সুযোগ দিন। তিনি আরো বলেন, বাগমারা এক সময় সন্ত্রাসীদের বিচরণ ভূমি ছিল। এখন আর কোথাও সন্ত্রাসী কর্মকান্ড নেই। আগামীতে আবারো আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করলে ইনসাল্লাহ এলাকার উন্নয়নসহ সকল প্রকার সন্ত্রাসী রোধ অব্যাহত থাকবে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস আকতার জাহান এমপি, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অনীল কুমার সরকার, সাবেক যুগ্ম সম্পাদক রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, যুগ্ম সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, স্বেচ্ছা সেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি রাবি শিক্ষক ড. পিএম শফি, জেলা মহিলা লীগের সভাপতি এ্যাড. মর্জিনা বেগম, বাগমারা উপজেলা পরিষদ জেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সম্পাদক আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, আউসপাড়া ইউপি চেয়ারম্যান সরদার জান বক্স, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু প্রমুখ।

স/শা