চাঁপাইনবাবগঞ্জে নৌকার পক্ষে পৌর আ.লীগের মিছিল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

শেষ মুহুর্তে কনকনে শীতকে উপেক্ষা করে নৌকা প্রতীকের পক্ষে গণংসংযোগ, উঠান বৈঠক, পথসভা ও মোটরসাইকেল শোডাউন চালিয়ে যাচ্ছেন নৌকা প্রতীকের প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ পৌর আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে শিবগঞ্জ মহিলা কলেজের সামনে থেকে একটি নির্বাচনী মিছিল বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর মার্কেটের সামনে পথসভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন, সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ওয়ালিদ আহমেদ কমল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু ও ছত্রাজিতপুর আলাবক্স মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আতাউর রহমানসহ অন্যরা।

পথসভায় ৩০ ডিসেম্বর নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার লক্ষ্যে একাত্বতা ঘোষণা করেন শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিনসহ নেতাকর্মীরা। এছাড়া পৌর ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে চার স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা সভায় অংশ নেয়।

পথসভায় নেতাকর্মীরা- নৌকা প্রতীকের পক্ষে একাত্বতা ঘোষণা করায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে
উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য প্রচারণা চালিয়ে যাবার আহ্বান জানান। শিবগঞ্জ পৌর মেয়র বলেন- আপনারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নৌকা প্রতীকে বিজয়ী করার জন্য প্রচারণা অব্যাহত রেখেছি।

এর আগে একটি মোটরসাইকেল শোডাউন কানসাট, চককীর্তি ও মোবারকপুর ইউনিয়ন এলাকা ঘুরে শিবগঞ্জ মহিলা কলেজের সামনে এসে মিলিত হয়।

স/শা