বাগমারায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের পানবরজে আগুন

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় পূর্ব শক্রুতার জের ধরে ইয়ামিন নামের এক ব্যক্তির পানবরজে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। হুমকী দেওয়ার কয়েক ঘন্টার মধ্যেই রাতে পানবরজে আগুন ধরিয়ে দেওয়া হয়। এতে প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে।

এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গণিপুর গ্রামের ইয়ামিনের একই এলাকার নিজাম ও মাজেদুর রহমানের গতকাল বৃহস্পতিবার (১১ জুন) পারিবারিক বিষয় নিয়ে বিরোধের সৃষ্টি হয়।এ নিয়ে তাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে নিজাম ও মাজেদুর রহমান প্রতিপক্ষ ইয়ামিন আলীকে দেখে নেওয়া ও ক্ষতি করারও হুমকী দেন।

এর জের ধরে বৃহস্পতিবার রাতে ইয়ামিনের পানবরজে আগুন ধরিয়ে দেওয়া হয়। গভীর রাতে টের পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভাতে সক্ষম হয়। তবে এর আগেই ইয়ামিনসহ আশপাশের আক্কাছ, রহিম ও মতিন নামের তিনজন চাষীর পানবরজ পুড়ে যায়। এতে প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে। এই বিষয়ে আজ শুক্রবার সকালে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

ইয়ামিন আলী অভিযোগ করে বলেন, তিনি জমি ইজারা নিয়ে পানচাষ করে আসছিলেন। প্রতিপক্ষ নিজাম ও মাজেদুর রহমান বরজে আগুন দিয়েছেন। এতে তিনি নিঃস্ব হয়েছে বলে জানান। তবে প্রতিপক্ষ নিজাম অভিযোগ অস্বীকার করেছেন।

বাগমারা থানার সহকারী উপ-পরিদর্শক মোশলেম আলী অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।