বাগমারায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ: নিহত ১, আহত ১০

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় আজ রোববার দুপুরের দিকে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাস সংঘর্ষের আগে এক ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানচালক আবু বাক্কার (৬৫) গাড়ির সামনে পড়ে ঘটনাস্থলে নিহত হয়। এসময় দুই গাড়ির সামনের কাঁচ ও বডি ভেঙ্গে দুমড়ে যায়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রোববার বিকেলে বাগমারার কেশরহাট-ভবানীগঞ্জ সড়ককে মাথাভাঙ্গার সামনে বালানগর-সগুনা মোড় রাজশাহী হতে ভবানীগঞ্জ গামী সিয়াম পরিবহন জ-০৫-০০২১ নামে একটি বাস মোড় ঘুরতে গিয়ে ব্রেক ফেল করে। এসময় সামনে ভবানীগঞ্জ হতে ছেড়ে আসা নিপু-ডিপু ব-১৮৬১ একটি বাসকে সরাসরি ধাক্কা দেয়। এর মাঝ খানে চক মহব্বতপুর গ্রামের ভ্যান চালক আবু বক্কার পড়ে গিয়ে তার মর্মান্তিক মৃত্যু হয়। এছাড়া বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছে। স্থানীয় ভাবে তাদেরকে চিকিৎসা দেয়া হলেও ড্রাইভার জাহাঙ্গীর রহমানসহ আরোও ১২ জনকে আহত অবস্থায় স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্সে ও ক্লিনিকে নেয়া হয়।

সেখানে তাদের অবস্থার অবনতি হলে আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘাতক বাসটি জব্দ করছিল। এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) রইস উদ্দিন জানান, উভয় বাসের সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত হয়েছে। বাকিদের স্থানীয় ও বিভিন্ন হাসপাতারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আহত ড্রাইভারের গলার রগ ছিড়ে গেছে বলে জানান তিনি।

 

স/রি