বাগমারায় ডাক্তার ও সিএইচসিপি’র মাঝে পিপিই বিতরণ

বাগমারা প্রতিনিধি:

করোনা পরিস্থিতি মোকাবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিদের মাঝে এন ৯৫ মাস্ক, হ্যান্ড গ্লোভস এবং পিপিই বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কোন ব্যক্তি করোনায় আক্রান্ত হলে সে যেন বিনা চিকিৎসায় মারা না যায় সেটা নিশ্চিত করতে হবে। সাধ্যমতো সকলের কল্যাণে এগিয়ে আসতে হবে। চিকিৎসকরা যেহেতু জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা তৃণমূলের রোগীদের সেবা দিয়ে থাকেন তাই তাদেরও করোনায় আক্রান্তের ঝুঁকি রয়েছে। সে কারনে তাদের কেউ এই সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ ৩৮টি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিদের মাঝে ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে ৩ শত পিচ পিপিই প্রদান করা হয়েছে। চাহিদা অনুযায়ী ব্যক্তিগত পক্ষ থেকে আরো পিপিই সরবরাহ করা হবে বলেও আশ্বাস প্রদান করেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানীর সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী প্রমুখ।

স/আ