বাগমারায় টিএমএসএস’র দুই কর্মকর্তার বাসায় চুরি

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার টিএমএসএস’র মচমইল বাজার শাখায় কর্মরত দুই কর্মকর্তার বাসায় চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে ওই শাখার হিসাব কর্মকর্তা ও ঋণ কর্মকর্তার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

  • পরিবার সূত্রে জানা গেছে, মচমইল গ্রামের রেজাউল ইসলাম নামের এক ব্যক্তির বাসার দুটি কক্ষ দীর্ঘদিন থেকে ভাড়া নিয়ে থাকতেন টিএমএসএস’র মচমইল বাজার শাখার হিসাব কর্মকর্তা লাকী খাতুন ও ঋণ কর্মকর্তা নুরুন্নাহার। সকালে দুজনে ভাড়া বাড়ির কক্ষসহ প্রধান ফটকে গেটে তালা ঝুলিয়ে অফিসে যান।

অফিসের যাওয়ার কিছু পরে বাড়ির এবং দুই কক্ষের তালা ভেঙে লাকী খাতুনের কক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা এবং নুরুন্নাহারের কক্ষ থেকে সাড়ে ৩ ভোরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে চুরি করে নিয়ে কে বা কারা।

খবর পেয়ে চুরি সংঘটিত হওয়া বাসা পরিদর্শনে যান টিএমএসএ ‘র এরিয়া অফিসার জাহাঙ্গীর আলম, মচমইল বাজার শাখার ব্যবস্থাপক মোনতেজার।

দিনের বেলায় চুরির এই ঘটনায় বাগমারা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান শাখা ব্যবস্থাপক।

 

  • লাকী খাতুন বলেন, অফিস থেকে এসে দেখি প্রধান দরজার তালাসহ দুটি কক্ষের তালা ভেঙা। ঘরের জিনিসপত্রসহ কাপড় এখানে সেখানে পড়ে আছে। বাসার এই অবস্থা দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি সেলিম হোসেন জানান ঘটনাটি শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শনের জন্য হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসিকে বলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/আর