বাগমারায় জাতীয় সমবায় দিবস পালিত

বাগমারা প্রতিনিধি:

‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে রাজশাহীর বাগমারায় জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা চত্বর থেকে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা সমবায় কর্মকর্তা আলাউদ্দিনের সভাপতিত্বে ও সমবায় সদস্য নুরুল হুদার পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামের প্রতিনিধি হিসেবে বক্তব্য দেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মৎস্য কর্মকর্তা এলিজা খাতুন, বিআরডি’র কর্মকর্তা আমাতুল হাকিম, আত-তিজারা রাজশাহী লিমিটেডের পরিচালক আব্দুল হালিম, সমবায় সদস্য আক্কাছ আলী, আনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে শেষে সমবায় সমিতিতে বেশি অবদান রাখায় আত-তিজারা রাজশাহী লিমিটেডকে উপজেলার শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে ক্রেষ্ট প্রদান ও পরিচালক আব্দুল হালিমকে সেরা সমবায় সংগঠক হিসেবে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এছাড়া স্থানীয় আরো তিনটি সমবায় সমিতিকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

স/শা