বাগমারায় জাগরণী চক্র ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় বেসরকারী সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সোমবার ১২টার দিকে ভবানীগঞ্জ বাসটার্মিনাল সংলগ্ন জাগরণী চক্র ফাউন্ডেশনের অফিস চত্বরে এর আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ফাউন্ডেশনের রাজশাহী জোনের জোনাল ম্যানেজার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপ-পরিচালক ( উত্তর অঞ্চল) এ কে আযম, এরিয়া ম্যানেজার সোয়েব আলী ও বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন।

অনুষ্ঠানে বক্তারা জানান, জাগরণী চক্র ফাউন্ডেশন ১৯৭৬ সাল থেকে এ দেশের দরিদ্র জনগোষ্ঠির আত্ম-সামাজিক উন্নয়নে কাজ করছে । দেশের ৩৯টি জেলায় ২২৭টি উপজেলায় সড়ে ১০ লাখ উপকার ভোগী সদস্যদের সাথে তাদের কাজ চলছে । ঋণ কর্মসূচীর পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, খাদ্যনিরাপত্তা, জলবায়ু পরিবর্তন ও মানবাধিকার নিয়ে নিরলসভাবে তারা কাজ করছে। বর্তমানে ঋণ কর্মসুচীর সাথে আরো ৪২টি প্রকল্প/প্রোগ্রামে চলমান আছে। কর্মসূচির অংশ হিসেবে সোমবার এলাকার গরীব ও অসচ্ছল সদস্যদের মধ্যে ৫৫০টি কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংস্থার পুঠিয়া এরিয়া ম্যানেজার শেখ শৈয়েব আলী ও বাগমারা শাখা ব্যবস্থাপক মোজাম্মেল হক।

স/শা