বাগমারার ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দিয়ে স্কুল ছাত্র নিখোঁজ


বাগমারা প্রতিনিধি :

রাজশাহীর বাগমারায় উপজেলা সদরের সূর্য্যপাড়া এলাকায় রানী (ফকিরানী) নদীতে গোসল করতে গিয়ে বেলী ব্রীজে থেকে নদীতে ঝাঁপ  শ্রাবণ মোল্লা (১৫) নামে এক স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের সূর্য্যপাড়া-দেউলিয়ার বেলী ব্রিজে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। নিহত শ্রাবন মোল্লা ভবানীগঞ্জ সরকারী বালক বিদ্যালয়ের ১০ম শ্রেণেীর ছাত্র ও সুর্য্যপাড়া মহল্লার মাসুদুর রহমানের এক মাত্র ছেলে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে বাড়ির পাশে ফকিরানী নদীতে গোসলে গিয়ে নদীর উপর বেলী ব্রিজে ঝাঁপ খেলতে রেলিংয়ের উপর উঠে শ্রাবণ। নদীর পানিতে ঝাঁপ দিতে গিয়ে শ্রাবন রেলিংয়ের ৩/৪ ফিট উপরে বৈদ্যুতিক মেইন তারের সাথে স্পৃষ্ট হয়ে যায়। তারের সাথে ঝুলিয়ে মাত্র কয়েক সেকেন্ড থাকার পরে সে নদীর পানিতে পড়ে তলিয়ে যায়। নদীর প্রবল স্রোতে তাকে আর খোঁজে পাওয়া যায়নি।

এদিকে এলাকাবাসীর দাবি বেলী ব্রিজের রেলিংয়ের উপর থেকে নদীর পানিতে ঝাঁপ দিতে গিয়ে বৈদ্যুতিক মেইন তারের সাথে আটকিয়ে শ্রাবণের মৃত্যু হয়েছে।

শ্রাবণকে পানিতে অনেক খোঁজাখুজির পর বিকেল পর্যন্ত পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে; ফায়ার সার্ভিসের ডুবুরী দল বিকেল পর্যন্ত খোজখুজি করে তার কোন সন্ধান করতে পারেনি।

বাগমারা ফায়ার সার্ভিসের ষ্টেশন প্রধান মেহেদী হাসান জানান, আমাদের ডুবুরী দল অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। নদীতে ব্যাপক স্রোত থাকায় কিছুটা সমস্যা হচ্ছে।

এই ঘটনায় পরপরই বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন এটি একটি মর্মান্তিক ঘটনা। লাশ উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস টিমকে পুলিশ সহযোগিতা করছে। এদিকে নিহত শ্রাবনের অকাল মৃত্যুতে নিহতের পরিবারে বইছে শোকের মাতম।

এস/আই