বাগমারার তাহেরপুরে বারনই নদীতে গোসলে নেমে ১জন নিখোঁজ


তাহেরপুর প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে বারনই নদীতে গোসল করতে নেমে রুপ কুমার হালদার (৪০)  নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। শনিবার ২৩ জুলাই বিকেল ৫ টা থেকে নিখোঁজ হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা তার সন্ধানে চালিয়ে ব্যার্থ হন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

নিখোঁজ  রুপ কুমার নাটোরের সদর উপজেলার দত্তপাড়া গ্রামের নীরেন হালদারের ছেলে এবং তাহেরপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের জেলেপাড়া মহল্লার মৃত বিশু হালদারের জামাই। নিহত রুপ কুমার তাহেরপুর পৌরসভার হরিফলা বেড়িবাঁধ এলাকায় বসবাস করতেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, রুপ কুমারের কাকা শুশুর মারা যায়। তাহেরপুর শ্মাশানে কাকা শুশুরের অন্তষ্টি ক্রিয়া শেষে বাড়ির পাশে বারনই নদীতে গোসল করতে যায়। শনিবার বিকেল ৬ টার দিকে বাড়ির পাশে বারনই নদীতে গোসল করতে নামে রুপ কুমার। নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়ে যায়। অনেক খোজার পরে তাকে না পাওয়া গেলে স্থানিয়রা বাগমারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে খবর দেওয়া হয়।

স্টেশন কর্মকর্তা মেহেদী হাসান তুহিনের নেতৃত্বে একটি টিম সন্ধ্যা পর্যন্ত অনেক চেষ্টা করেও নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করতে পারেনি। আগামীকাল রবিবার সকালে ফায়ার সার্ভিসের ডুবরী দল ফের উদ্ধার অভিযানে নামবে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মেহেদী হাসান।

এস/আই