বাগমারায় মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ গ্রেপ্তার


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারা উপজেলার মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আল আসাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২ টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে পুলিশ তাকে আদালতে প্রেরণ করে। সম্প্রতি মুগাইপাড়া গ্রামে মারামারির ঘটনায় সুলতান সরদারের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আল আসাদসহ ৬ জনের নাম উল্লেখ করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ মার্চ মুগাইপাড়া গ্রামে বাড়ির পানি নিষ্কাশনের একটি ড্রেন নিয়ে কথা কাটাকাটির সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে মারামারির ঘটনা পর্যন্ত ঘটে। ওই ঘটনায় সুলতানের পরিবারের বেশ কয়েকজন আহত হয়। ঘটনাটি নিয়ে স্থানীয় ভাবে মিমাংসার কথা বলা হলেও সেটা হয়নি। মারামারির ঘটনায় অবশেষে ৮ এপ্রিল মামলা দায়ের করা হয়েছে।

মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আল আসাদের হুকুমে সুলতানের পরিবারে হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। মামলার অন্য হলো আয়ুব আলী, মাসুদ রানা, মঞ্জুর রহমান, আফজাল হোসেন এবং মাবিয়া। হাফিজ আল আসাদ মুগাইপাড়া এলাকায় এক আতংকের নাম। নাম নামে অনেক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই সেকেন্দার আলী বলেন, মারামারির মামলায় হাফিজ আল আসাদকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।