বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভায় মেয়রের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারা উপজেলা ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে পৌরসভার নির্মাণাধিন ভবনে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে লোকজন ইফতার সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করতে পারছে। ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগ সুসংগঠিত। বাংলাদেশের স্থপতি জাতির পিতার সেই বাংলাদেশ প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার ভবানীগঞ্জ পৌরসভাকে প্রথম শ্রেণীর পৌরসভা করেছে। এই পৌরসভার সকল নেতৃবৃন্দের অনেক দায়িত্ব রয়েছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে পৌর এলাকার চিত্র। পৌরবাসী যেন সকল সুযোগ সুবিধা পায় সে জন্য মেয়রের দৃষ্টি আকর্ষণ করা হয়। আগামী নির্বাচনে ভবানীগঞ্জ পৌরসভা থেকে বিজয়ের পতাকা উত্তোলন করতে চাই। ভবানীগঞ্জের মাটি শেখ হাসিনার ঘাটি। নেতাকর্মীর সরলতার সুযোগ নিয়ে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। কেউ যেন ভবানীগঞ্জ পৌরসভায় এসে ক্ষমতার অপব্যবহার করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দলীয় পদ পদবী ব্যবহার করে সংগঠনের বিরুদ্ধে কাজ করার সুযোগ নেই।

কেউ ব্যক্তিগত ফায়দা হাসিল করতে চাইলে তাকে সেটা করতে দেয়া হবে না। আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ^াসী। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন নিশ্চিত হয়েছে। প্রত্যন্ত এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। কেউ আর আগের সময়ে ফিরে যেতে চাই না। শান্তিতে থাকতে চাইলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে। ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক, উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহমেদ, মরিয়ম বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উত্তর একডালা দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মোফাজ্জল হোসেন।