বাউয়েট ক্যাম্পাসে নবীনবরণ

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে নবীনবরণ ও বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটায় বিশ্ববিদ্যালয়ের কালচারাল ক্লাবের আয়োজনে চলতি বছরের সামার ব্যাচের নবীনবরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

উপাচার্য বলেন, ভালো ফলাফলের জন্য শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। দেশ গড়ার কাজে নিজেদের মেধাশক্তিকে ব্যবহার করতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখতে হবে।

অনুষ্ঠানের শুরুতে আন্তঃবিভাগ সাংস্কৃতিক প্রতিযোগিতা সামার ব্যাচের ৮টি বিভাগে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপাচার্য। শেষে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা দেশাত্ববোধক গান, একক সংগীত, সমবেত সংগীত, রবীন্দ্র সংগীত, নাচ, র‌্যাম্প শো এবং ব্যান্ড সংগীত পরিবেশন করেন।

এসময় সেখানে কাদিরাবাদ সেনানিবাসের ডেপুটি কমান্ডেন্ট কর্ণেল এ এস এম ফয়সল এবং ইসিএসএমই এর লে: কর্ণেল মো. শাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

স/শা