বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে রাজনীতির স্কুল: অর্ণা জামান

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, আজকে যারা নেতা হবেন সেটা অবশ্যই তার গুনাবলি, ভাগ্য ও পরিশ্রমের মধ্যেই হবেন। তাবে আশা হারানোর কিছু নেই । বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে রাজনীতির স্কুল। স্কুলে যদি কেউ না যাওয়া আসা করে সে বিশ্ববিদ্যালয়ে যেতে পারে না। আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে অনেক গর্ববোধ করি।

 

আজ শনিবার বিকেল ৪টায় সাঁথিয়া ডিগ্রি কলেজ মাঠে বাংলাদেশ ছাত্রলীগ সাঁথিয়া উপজেলা পৌার ও কলেজ শাখার বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সামনে নির্বাচন আমাদের দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ দিয়েছেন। তা দেশের সাধারন মানুশের কাজে জানানোর দায়িত্ব আমদের।

 

সাঁথিয়া উপজেলা শাখা ছাত্রলীগের আহবায়ক নজিবুল হাসান প্রিন্সের সভাপতিত্বে পৌার ও কলেজ শাখার বার্ষিক সম্মেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা শাখা ছাত্রলীগের সভাপতি ইন্জিনিয়ার রুহুল আমিন।প্রধান বক্তা ছিলেন,পাবানা জেলা শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক শিবলী সদিক।

 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাধারন সম্পাদক এম এম জাকির হোসাইন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সহ-সভাপতি সুক্রিয় কুন্ডু, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদাসহ প্রমুখ।

 

সাঁথিয়া উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন শামসুল হক স্বপণ ও সাধারণ সম্পাদক সানা।

স/অ