বাংলাদেশকে ব্যাঙ্গ করা ভারতীয় চ্যানেলে সেই বিজ্ঞাপন কি চলবে?

সিল্কসিটিনিউজ ডেস্ক:

টাইগারদের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ শুরুর আগে বাংলাদেশ দলকে নিয়ে ব্যাঙ্গ করে বিজ্ঞাপন প্রকাশ করে ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টস। ভারতের এ স্পোর্টসভিত্তিক এ টিভি চ্যানেল ব্যাঙ্গাত্মক বিজ্ঞাপন প্রকাশের পর থেকেই বিতর্ক শুরু হয়।

ওই বিজ্ঞাপনের প্রমোতে মডেলের ভূমিকা পালন করেছেন ভারতীয় সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেহবাগ। প্রমোতে শেহবাগকে বলতে শোনা যায়, ‘এখানেই এত উড়ছে, যদি টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায়— তাহলে যে কী করবে কে জানে?

ভারতের বিপক্ষে কখনও জিততে না পারা টাইগারদের নিয়ে তুচ্ছ তাচ্ছিল্যের সেই বিজ্ঞাপন লাল-সবুজের সমর্থকদের বুকে যে ক্ষত তৈরি করেছিল সেটির কী দারুণ উপশমই না করেছেন ক্রিকেটাররা।

রোববার সাকিব-তামিমহীন তারুণ্যনির্ভর বাংলাদেশ দলের বিপক্ষে দিল্লিতে ৭ উইকেটে হেরে যায় স্বাগতিক ভারতীয় ক্রিকেট দল। ঘরের মাঠে রোহিত শর্মাদের এমন পরাজয়ের পর সুর বদলেছেন বিজ্ঞাপনে থাকা শেহবাগও।

ম্যাচের ধারাভাষ্যে থাকা শেহবাগ ম্যাচ শেষে বাংলাদেশকে প্রশংসায় ভাসাতে বাধ্য হয়েছেন। টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে প্রথম জয়ের জন্য টাইগারদের অভিনন্দনও জানিয়েছেন তিনি।

মজার বিষয় হচ্ছে, এটি শুধু প্রথম জয়ই নয়, সিরিজেই এখন চালকের আসনে বাংলাদেশ। এখন স্টার স্পোর্টসের সেই বিজ্ঞাপন কি আর চলবে? উপায় আছে?