বহিরাগত খেলোয়াড় নিয়ে দ্বন্দ্ব: বাগাতিপাড়ায় বঙ্গবন্ধু ফুটবলের ফাইনাল খেলা স্থগিত

বাগাতিপাড়া সংবাদদাতা:
নাটোরের বাগাতিপাড়ায় বহিরাগত খেলোয়াড় নামানোর অভিযোগে দু পক্ষের উত্তেজনায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট স্থগিত করেছে আয়োজকরা। মঙ্গলবার বিকেলে পেড়াবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

 
প্রত্যক্ষদর্শী ও আয়োজকদের সুত্রে জানা যায়, উপজেলা প্রাথমিক শিক্ষা দফতরের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সে মোতাবেক বিকাল সাড়ে ৩ টায় স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল কালাম প্রধান অতিথি থেকে খেলার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ।

 
শুরুতেই বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের খেলা শুরু হয়। খেলা চলার কিছু সময় পরই সাংসদ ও ইউএনও অনুষ্ঠানস্তল ত্যাগ করেন। খেলায় পেড়াবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় জিগরী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। শ্যামলী জয় সুচক গোলটি করে। এরপর বঙ্গবন্ধু টুর্নামেন্টে হিজলী পাবনা পাড়া ও পেড়াবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে খেলা শুরু হয়। এরপর হিজলী পাবনা পাড়ার পক্ষে বহিরাগত বড় খেলোয়াড় নামানোর অভিযোগ ওঠে। পরে এ নিয়ে দুুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে তা দর্শকদের মধ্যেও ছড়িয়ে পড়লে হিজলী পাবনা পাড়ার খেলোয়াড়রা মাঠ থেকে বেরিয়ে যায়। পরে আয়োজকরা খেলা স্তগিত করে এবং বঙ্গমাতা খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 
অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, যুগ্ম সম্পাদক সুকুমার মুখার্জী, শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফাইজুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি মাহাতাব উদ্দিন, সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম মাসুম, প্রধান শিক্ষক সাহাদত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

স/শ