নগরীতে হামলায় অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের দুই ছাত্র আহত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির দুই শিক্ষার্থী হামলায় আহত হয়েছে। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর তালাইমাড়ি নয়ন পেট্রোল পাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন, অত্র কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মো. স্বাক্ষর হোসেন ও একই কলেজের একাদশ শ্রেণির শিক্ষার তারিক জামিল। তারা দুইজনে নগরীর উপকণ্ঠ কাটাখালী এলাকার বাসিন্দা। 13875009_764478720358827_751126758_n copy

জানা গেছে, গতকাল বুধবার অগ্রনী স্কুল অ্যান্ড মহাবিদ্যালয়ের ৫ থেকে ৬জন বহিরাগত ছেলেরা এসে ছিল স্কাক্ষরকে খুজতে । কলেজের ভেতরে আসলে পরে তাদের কলেজ থেকে বের করে দেয় শিক্ষকরা। সেখান থেকে তারা চলে য়ায়।
আজ স্বাক্ষর ও তারিক বাড়ি থেকে আসার পথে তালাইমাড়ি এলাকার নয়ন পেট্রোল পাম্পের কাছে ৫ থেকে ৬ জন স্বাক্ষরকে ধরে মারধর করেতে থাকে সঙ্গে থাকা তারিক জামিল বাধা দিতে গেলে তাকেও মারধর করে।

এসময় তারা দুইজনকে স্টাম্প (ক্রিকেট খেলার) দিয়ে মারধর করে। এতে স্বাক্ষরের মাথা ও শরীরের আঘাত করে তারা। এতে গুরুত্বর আহত হলে তারা রেখে চলে যায়। পরে তাদের উদ্ধার করে রামেকে ভর্তি করা হয়।

আহত শিক্ষার্থী মো. স্বাক্ষর হোসেনের মা নুরুন নাহার সিল্কসিটি নিউজকে জানায়, প্রতিদিনের মতই মো. স্বাক্ষর হোসেন বাড়ি কলেজে কলেজে বের হয়ে আসেন। পরে সকাল ১০টার দিকে আহত আবস্থায় আবার বাড়ি ফিরে যায়। শুনলাম কাজলার ছেলেরা নাকি মেরেছে। কি জন্য মারলো কিছুই জানি না।

এ বিষয়ে অগ্রনী মহাবিদ্যালয়ের শিক্ষক মাসুদ কবির সিল্কসিটি নিউজকে জানায়, আমরা বিষয়টি শোনার পরে হাসপাতালে এসেছি। এবং ঘটনাস্থলে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছি। এ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুামায়ন কবির সিল্কসিটি নিউজকে জানায়, এ বিষয়টি শুনেছি। কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

স/আ