বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তায় ঈদের খুশি এখন মন্টুর বাড়িতে

দুর্গাপুর প্রতিনিধি :

অভাব অনটনের মধ্য দিয়ে দিনপার করছিলেন হাতদরিদ্র আবুল কালাম আজাদ (মন্টু)। সামনে ঈদ তার দুই ছেলে সন্তান নিয়ে বেশ দুশ্চিন্তায় মধ্যেই বসবাস। একেতো বাড়িতে খাবার নেই তারা উপরে সন্তানের বিভিন্ন আবদার। এমন সময় খবর পেলেন বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে তাদের পরিবারে এক মাসের খাদ্যসহাওতা দেওয়া হবে। এমন খবর পেয়ে তিনি খুশিতে আত্মহারা হয়ে পড়েন।

বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার পেয়ে মহা খুশি এখন মন্টুর পরিবার। রবিবার (৯ এপ্রিল) বিকেলে তার স্ত্রীর কুরছিয়া বেগমের হাতে এই উপহারসামগ্রী তুলে দেওয়া হয়। উপহারসামগ্রীর মধ্যে ছিল ৫০ কেজি চাল, পাঁচ কেজি আলু, পাঁচ কেজি পিয়াজ, পাঁচ কেজি আটা, তিন কেজি ছোলা (বুট), তিন কেজি চিনি, তিন কেজি মশুর ডাল, তিন লিটার সয়াবিন তেল, এক কেজি লবন ও দুই প্যাকেট সেমাই। আবুল কালাম আজাদ মন্টু দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের আমগাছি গ্রামের মৃত হামিদুর রহামানের দিনমুজুর ছেলে।

আবুল কালাম আজাদ মন্টুর স্ত্রী কুরছিয়া বেগম বলেন, তার স্বামী শারীরক সমসার কারনে তেমন কোনো কাজ করতে পারে না। মাঝে মধ্যে টুকটাক মানুষের বাড়ি বাড়ি গিয়ে বৈদ্যুৎতিক সমস্যা সমাধানের কাজ করে বেড়ান। এর বাহিরে সে আর কিছুই করতে পারে না। পরিবারে দুই সন্তান ও বৃদ্ধ্যা শ্বাশুড়ী নিয়ে তাদের বসবাস। তিনি বসুন্ধরা গ্রুপের সহায়তায় এক মাসের খাদ্যসামগ্রী উপহার পেয়ে বসুন্ধরা কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। সেই সাথে বসুন্ধরা কালের কণ্ঠ শুভসংঘের অগ্রযাত্রায় সফলতা কামনা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, কালের কণ্ঠ শুভসংঘের দুর্গাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,সদস্য দুর্গাপুর সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক মিজান মাহী, দুর্গাপুর প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এসএম আমিনুল ইসলাম, আব্দুল খালেক, কালের কণ্ঠের দুর্গাপুর উপজেলা প্রতিনিধি ও দুর্গাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম রসুল প্রমূখ।