বর ফুটবলার কনে ক্রিকেটার

মাহবুবর রহমান সুফিল হলেন জাতীয় ফুটবল দলের স্ট্রাইকার, অন্যদিকে জিনাত আসিয়া অর্থি হলেন জাতীয় নারী দলের ক্রিকেটার। ক্রীড়াজগতে দুজনের পথ আলাদা হলেও দুজনার জীবন বাঁদা পড়লো একই সুতোয়। গাঁটছড়া বাঁধলেন সুফিল ও অর্থি।

সোমবার রাতে কনের বগুড়ার বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবারের কাছের সদস্যরা এতে উপস্থিতি ছিলেন।দুজনের বিয়ের সাজে ক্রিকেট ব্যাট ও ফুটবল হাতে তোলা ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মাত্রই বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্ব খেলে কাতার থেকে ফিরেছেন সুফিল। তার আগে ঘরের মাটিতে নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচে দৃষ্টিনন্দন গোল করে আলোচনায় এসেছিলেন। সুফিলের বাড়ি সুনামগঞ্জে। অন্যদিকে অর্থী রাজশাহী বিভাগের হয়ে ক্রিকেট খেলছেন। ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে খেলা এই তরুণী ডাক পেয়েছিলেন প্রমীলাদের ইমার্জিং দলের ক্যাম্পেও।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সুফিল নিজেই সংবাদমাধ্যমকে বলেছেন, “অবশেষে বিয়েটা করেই ফেললাম। আড়াই বছর আগে অর্থির সঙ্গে পরিচয় এক বন্ধুর মাধ্যমে। এখন সুযোগ মিলতেই অর্থিকে জীবনসঙ্গী করে নিলাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

বিয়ের আগে দুইজন পা রাখেন অর্থির জেলা বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে। অর্থির সতীর্থরা এ সময় নতুন জুটিকে সংবর্ধনা জানান। এরপর সুফিল ফুটবল ও অর্থী ব্যাট হাতে ফটোসেশনে অংশ নেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ