বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ছোট্ট স্বপ্ন’র উদ্যোগে শিক্ষা সামগ্রী ও হুইল চেয়ার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে ৫০ জন পথশিশুর মধ্যে মাস্ক, বই-খাতা,খাবার এবং ২ জন প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান করা হয়। শুক্রবার (৪ ডিসেম্বর) রাজশাহী নগরীর ২৮ নং ওয়ার্ডে ফুলতলায় ছোট্ট স্বপ্নের উদ্যোগে মাস্ক, বই-খাতা,খাবার এবং হুইল চেয়ার বিতরণ কর্মসূচী পালন করা হয়।
তিলোত্তমা এবং রাজশাহী বাইকার্স ক্লাব (আর.বি.সি.) এর সহযোগিতায় অনুষ্ঠানটি পালন করা হয়। এসময় সংগঠনের মডারেটরবৃন্দ শিশুদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্নের কনভেনার এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক ড. সুলতানা রাজিয়া, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আরিফুল ইসলাম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক নাসরিন ইসলাম এবং কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. কাসেদুল্লাহ।
এছাড়াও উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্নের ৬ষ্ঠ ক্লাব ডিরেক্টর মাহমুদ হাসান ঈশান, এলামনাই এসোসিয়েশনের সভাপতি রাফিউল ইসলাম, এবং ছোট্ট স্বপ্নের সভাপতি সাবিহা আক্তারসহ সংগঠনের স্বেচ্ছাসেবীবৃন্দ। রাজশাহী বাইকার্স ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক কাওসার আল ইমরান এবং তাদের সহকর্মীবৃন্দ।
স/রি