বরিশালে লঞ্চ থেকে নারী যাত্রীর লাশ উদ্ধার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকা থেকে বরিশালে যাওয়া সুরভী- ৮ লঞ্চের কেবিন থেকে আখি আক্তার (২৯) নামে এক নারী যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে লঞ্চটি বরিশাল নৌ বন্দরে পৌছার পর সকাল আটটার দিকে কেবিনে নারীর লাশ পাওয়া যায়। তার আগেই ওই নারীর সঙ্গে থাকা পুরুষ যাত্রী পালিয়ে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত আখি আক্তারের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার বড়পুইয়াউটা গ্রামে। তিনি নারায়ণগঞ্জের আদমজী ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে কাজ করতেন।

আখির বাবা বজলু বেপারী জানান, তার মেয়ে নারায়নগঞ্জে মিজান নামক এক যুবককে বিয়ে করেছিল। তাদের ২ বছর বয়সী একটি সন্তান রয়েছে। এ দম্পতির পারিবারিক কলহ থাকায় সন্তানটি বাকেরগঞ্জে নানা বাড়িতে থাকতো।বজলু বেপারী আরও জানান, ভোটার আইডি কার্ড নেওয়ার জন্য আখির একা বরিশালে আসার কথা ছিলো।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, মৃত আখি আক্তারের গলায় একাধিক নখের আচড় রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যার পর সঙ্গে থাকা পুরুষ যাত্রী পালিয়েছে। লঞ্চের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তার পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।