বন্ধুকে মারধর করে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৮

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাগেরহাটের মোংলায় বন্ধুকে মারধর করে এক গার্মেন্ট শ্রমিককে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার গভীর রাতে রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব সদস্যরা।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে। আটকরা হলেন- মো. আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), মো. আসলাম শেখ (২২), মো. জনি শেখ (১৮), মো. মারুফ বিল্লা (২২), মো. হাসান শেখ (২০), মো. রাসেল শেখ (২২), মো. হোসেন গাজী (১৮), মো. রাজু শেখ (২৪) আটককৃতদের সবার বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন এলাকায়।

র‌্যাব সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় বাড়ি ফিরছিলেন ধর্ষণের শিকার ওই তরুণী। পথিমধ্যে রামপাল উপজেলার ভাগায় তার বন্ধু হৃদয়ের (২০) সঙ্গে দেখা হয়। বন্ধু হৃদয়ের সঙ্গে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার সময় বাগেরহাট জেলার রামপাল থানাধীন একটি পরিত্যক্ত মাদ্রাসা মাঠের দেয়ালের পাশে গেলে মো. আবুল কালাম আজাদ শুকুর ও মো. আসলাম শেখসহ ৭-৮ জন হৃদয়কে মারধর করে ওই তরুণীকে টেনেহিঁচড়ে নিয়ে যায়।

দেয়ালের আড়ালে নিয়ে তারা ওই তরুণীকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে বিষয়টি তরুণীর মাকে ফোন করে জানায় তারা দুজন। ভিকটিমের মা তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাব-৬ এ অবহিত করেন।

র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন, ধর্ষণের শিকার তরুণীর মায়ের অভিযোগের ভিত্তিতে রামপালে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। সূত্র: যুগান্তর