বুধবার , ২১ আগস্ট ২০১৯ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বদলে গেলো ‘জিন’ এর জুটি

Paris
আগস্ট ২১, ২০১৯ ৬:০৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রোশান ও পূজা চেরিকে নিয়ে ‘জিন’ ছবি নির্মাণ করবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।  ছয়মাস আগেই ছবিটি নির্মাণের ঘোষণা দেয়া হয়। পরিচালনায় থাকবেন নাদের চৌধুরী। প্রযোজনা প্রতিষ্টান ও পরিচালক এবার জানালেন ছবিটিতে আরও দুই তারকা অভিনয় করতে যাচ্ছেন। তারা হচ্ছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা সজল ও পিয়া বিপাশা।

মূলত গল্পের প্রয়োজনেই তাদের যুক্ত করা হয়েছে। এ দুইজনকে যুক্ত করার পরই বদলে গেলো জুটি। নির্মাতা নাদের চৌধুরী জানান, এতে সজলের নায়িকা পূজা চেরি আর রোশানের নায়িকা থাকনে পিয়া বিপাশা।

আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত টানা দৃশ্যধারণ চলবে। ‘জিন’-এর মাধ্যমে তৃতীয়বারের মতো চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন সজল। এর আগে তিনি ‘রানআউট’ ও হারজিৎ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন।  এর মধ্যে রান আউট মুক্তি পেলেও ‘হারজিৎ’ ছবির শুটিং শেষ হয়নি এখনও।

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে সজল বলেন, ‘ছবির গল্পে বৈচিত্র্য রয়েছে। এখন পর্যন্ত অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি, কিন্তু মানসম্মত গল্পের অভাবে ছবিতে আমাকে দেখা যায়নি। তবে নাদের ভাই যখন আমাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন, ছবির গল্প আমার ভীষণ পছন্দ হয়। এর আগে নাদের ভাইয়ের সঙ্গে ছোট পর্দায় অনেক কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বরাবরই খুব ভালো। অভিনয়ের ক্ষেত্রে তিনি যে গাইডটা করেন, সেটা সত্যি শিক্ষণীয়। আশা করছি এবার ভালো কিছু হতে যাচ্ছে। এখানে আমাকে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে।’

ছবি প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, ‘ ইসলাম ধর্মে যে জিন-পরীর সম্পর্কে বলা আছে, সেটিই মূলত উঠে আসবে এর গল্পে। ছবিটি হবে গ্রামীণ আবহে। যেখানে জিনকে কেন্দ্র করে অতিপ্রাকৃত ঘটনা তুলে ধরা হবে। এই ধরনের ছবি আমাদের এখানে আর হয়নি। আর সিনেমায় নতুন কিছু দিতেই সজল,পূজা, পিয়া ও রোশানকে নেয়া।

পূজা চেরী বলেন, ‘এখন জিন ছবির অনুশীলন নিয়ে ব্যস্ত আছি। আগামী সপ্তাহেই দৃশ্যধারণ শুরু হচ্ছে। এখনই আমার চরিত্র নিয়ে কিছু বলব না। শুধু এটুকু বলব, এর আগে এমন চরিত্রে কাজ করিনি।’

মানিকগঞ্জ, টাঙ্গাইল ও ঢাকায় টানা দৃশ্যধারণ করা হবে জিনের।

সর্বশেষ - বিনোদন