রবিবার , ১৬ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বড় হয়ে কী হবে বোঝাই যাচ্ছে, জিতের ছেলেকে দেখে অঙ্কুশ

Paris
জুন ১৬, ২০২৪ ১:২৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
দীর্ঘ আট মাস অপেক্ষার পর অবশেষে ছেলের ছবি প্রকাশ্যে এনেছেন ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ। গত অক্টোবর মাসে এই অভিনেতার ঘর আলো করে আসে পুত্র সন্তান।

প্রিয় তারকার ছেলে কেমন দেখতে হবে, কার চেহারা পাবে, এ নিয়ে বেশ আগ্রহ ছিল ভক্তদের। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার সামাজিক মাধ্যমে কয়েকটি ফ্যামিলি ফটো যোগ করে একটি পোস্ট করেন জিৎ। যেখানে মূল আকর্ষণ ছিল জিতের নবাগত সন্তান ছোট্ট রোনাভ।

ছবিতে দেখা যায়, পায়ের উপর পা তুলে নবাবী ভাবে খালি গায়ে বসে আছে খুদে রোনাভ। সাথে আরেক ছবিতে তাদের চারজনের ছবি দিয়েছেন অভিনেতা। অন্যদিকে আরও একটি ছবিতে তাদের পুরো পরিবারকে নতুন সদস্যের সঙ্গে দেখা যায়।

অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘আজকের দিনটা স্মরণীয় করে তুলতে চাই। পরিচয় করিয়ে দিচ্ছি আমাদের পরিবারের ছোট্ট খুদে রোনাভের সঙ্গে।’

ছবিগুলো দেখে নেটিজেনদের মন্তব্য এমন, একদম বাবার চেহারাই পেয়েছে রোনাভ। তবে নাকটা মায়ের মত পেলেও চোখগুলো পেয়েছে হবহু জিতের মত।

অভিনেতা অঙ্কুশ লিখেছেন, ‘বড় হয়ে কী হবে, বোঝাই যাচ্ছে।’

অঙ্কুশের মতে, রোনাভ অর্থাৎ জিতের ছেলের নাক হয়েছে পুরো মোহনা অর্থাৎ জিতের স্ত্রীর মতো। আর চোখ দু’টো যেন জিতের বসানো। বাবা-মায়ের সব বৈশিষ্ট্য পেয়েছে সন্তান। সেটা দেখেই অকপট অঙ্কুশ। আরও এক সুপারস্টার পেতে চলেছে টলিউড, সে ব্যাপারে এখন থেকেই নিশ্চিত তিনি।

শুধু অঙ্কুশই নন ছোট্ট রোনাভকে আশীর্বাদ জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী থেকে শুরু করে মানালি, সৌমিতৃষা সকলেই। খুদে যেন ভাল থাকে, সুস্থ থাকে এমনটাই প্রার্থনা তাদের।

গত বছর সেপ্টেম্বর মাসে রোনাভের আসার খবর দিয়েছিলেন জিৎ। এর পরেই অক্টোবর মাসে জন্ম নেয় অভিনেতার দ্বিতীয় সন্তান। জিতের আর এক মেয়েও রয়েছে। তার সঙ্গে রোনাভের বয়সের পার্থক্য প্রায় ১১ বছরের।

এদিকে মুক্তির অপেক্ষায় জিতের প্রযোজনায় বাংলার প্রথম সায়েন্স ফিকশন ও কমেডি ঘরানার ছবি ‘বুমেরাং’। যে চলচ্চিত্রটিতে উঠে আসবে এক রোবটের গল্প। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ এবং রুক্মিণী মৈত্রকে। এছাড়াও অভিনয় করেছেন- সৌরভ দাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, প্রমুখ। আগামী ৭ জুন মুক্তি পাবে এই ছবি।

 

সর্বশেষ - বিনোদন