বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার আলোচনা সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলা ভবনের ১৫০ নং কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বর্তমান নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাবি শাখার প্রধান উপদেষ্ঠা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক।

আলোচনায় বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর কুমকুমের ছেলে কেন্দ্রীয় সংগঠন রনি কুমকুম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর মুহম্মদ নূরুল্লাহ, জোটের সাবেক সাধারণ সম্পাদকবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে পুরাতন কমিটি বিলুপ্ত করে ২০১৭-১৮ সালের কাউন্সিল অনুষ্ঠিত হয়। জোটের প্রধান উপদেষ্ঠা প্রফেসর ড. আবদুল খালেক কাউন্সিলের মাধ্যমে পূনরায় প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলামকে সভাপতি ও শিক্ষার্থী আ.স.ম. শিবলী শিহাবকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির নাম ঘোষণা করেন। নতুন কমিটিতে সহসভাপতি পদে ৭ জন, সম্পাদক মন্ডলীতে ১০ জন এবং কার্যনিবাহী পদে ১৪ জন এবং উপদেষ্টা পদে ৫ জনের নাম ঘোষণা করা হয়। পরে সেখানে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স/শ