বঙ্গবন্ধুর ভাষণ আর দেশাত্ববাধক গান বাজানোতে প্রাণনাশের হুমকি!

জয়পুরহাট প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ এবং দেশাত্মবোধক গান বাজানোর জন্য জয়পুরহাটে এক ব্যাক্তিকে মোবাইল ফোনে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে তিনি জয়পুরহাট সদর থানায় একটি সাধারন ডায়েরী করে শনিবার বিকেলে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

সদর উপজেলার হানাইল বম্বু গ্রামের মৃত আব্দুস সাত্তার মন্ডলের ছেলে ওসমান আলীকে এ হুমকি দেওয়া হয়। তিনি অভিযোগ করে বলেন, গত ৭ মার্চ থেকে শুরু করে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে তিনি তার ব্যবসায়িক কর্মস্থল জেলা সদরের পল্লী বিদ্যৎ এলাকায় নিয়মিত বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ ও দেশাত্ববোধক গান সাউন্ডবক্সে বাজিয়ে আসছিলেন। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত ৮টার দিকে একটি মোবাইল ফোন থেকে তাকে হত্যা করা হবে বলে অজ্ঞাত সন্ত্রাসীরা হুমকি দেয়। এ অবস্থায় তিনি ভীত হয়ে জয়পুরহাট সদর থানায় শুক্রবার রাতেই একটি সাধারন ডায়েরী করেন। পরে তিনি ঘটনাটি স্থানীয় র‌্যাব ক্যাম্পেও অভিযোগ করেন বলে জানান ওসমান আলী।

ওসমান আলী বলেন, ‘আমাকে মোবাইল ফোনে জানতে চাওয়া হয়েছে আমার শেষ ইচ্ছা কী? এছাড়া শেষ বারের মত ভালো খাওয়া দাওয়া করে প্রস্তত থাকতে বলেছে তারা।’

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে, অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
স/শ